[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

৪৫০ বছর পূর্বের ভবিষ্যত বাণী মোদীর ১২ বছরের স্বর্ণ যুগ

প্রকাশঃ May 12, 2016 | সম্পাদনাঃ 12th May 2016

৪৫০ বছর পূর্বের ভবিষ্যত বাণী মোদীর ১২ বছরের স্বর্ণ যুগ

আন্তর্জাতিক ডেস্ক: ৪৫০ বছর পূর্বের ভবিষ্যদ্বাণী মোদীর ১২ বছরের স্বর্ণযুগে ভারতের আশ্রয়ে আসবে বিশ্ব! ১৫৫৫ সালে ফরাসী জ্যোতিষী নস্ত্রাদামুস বলেছিলেন, ২০১৪ থেকে ২০২৬ সালে ভারতে এক মধ্যবয়সী নেতার আবির্ভাব ঘটবে।

তিনি প্রথমে সমালোচিত হলেও পরে প্রশংসিতভাবে ভারতে উন্নয়নের শিখরে পৌঁছে দেবেন।তাঁর নেতৃত্বকালে বিশ্বের অন্যান্য দেশ ভারতের আশ্রয়ে চলে আসবে। ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী কিরেন রিজিজু সম্প্রতি ফেসবুকে এরূপ পোস্ট দিয়ে দাবি করলেন, নরেন্দ্র মোদীই সেই মহানায়ক। তিনি লিখেছেন, ১৫৫৫ সাল নাগাদ নস্ত্রাদামুস ভবিষ্যদ্বাণী করেছিলেন, ২০১৪ সালে সঙ্কটাপন্ন ভারতবর্ষকে নেতৃত্ব দিয়ে এক মধ্যবয়স্ক নেতার আগমন ঘটবে।

২০২৬ সাল পর্যন্ত উড়বে তাঁর জয়ধ্বজা। এই একটি যুগ হবে স্বর্ণযুগ। শুধু ভারতের জন্যই নয়, গোটা পৃথিবীকেই দু’হাতে নাড়া দেবেন তিনি। তাঁর নেতৃত্বকালে বিশ্বের অন্যান্য দেশ ভারতের আশ্রয়ে চলে আসবে। নস্ত্রাদামুস নাকি এও বলেছেন, প্রথমদিকে মানুষ তাঁকে ভালভাবে নেবে না। কিন্তু ধীরে ধীরে তিনি যখন দেশের সার্বিক উন্নতি ঘটিয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবেন, তখন তাঁর জাদুতে সবাই নাকি মুগ্ধ হয়ে যাবে।

উল্লেখ্য, বিশ্বখ্যাত ‘ফরচুন’ ম্যাগাজিনের বিবেচনায় বিশ্বের শ্রেষ্ঠ ৫০ জন প্রভাবশালী নেতার তালিকায় নরেন্দ্র মোদী ইতোমধ্যে ৫ম স্থান দখল করে নিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ