[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারের কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশঃ July 30, 2016 | সম্পাদনাঃ 30th July 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম

 

ঢাকা : শরীফুল আলম তানভীরকে (এনডিসি, ঢাকা) সভাপতি এবং রাকিব হাসানকে (এনডিসি, কুমিল্লা) সাধারণ সম্পাদক করে ৩১তম ব্যাচ বিসিএস প্রশাসন ক্যাডার সদস্যদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমিতে অনুষ্ঠিত ব্যাচের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো. জোবায়ের হোসেন (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, চট্টগ্রাম), মো. আতিকুল ইসলাম (সহকারী কমিশনার, খুলনা), মো. সোহাগ হোসেন (সহকারী কমিশনার, কিশোরগঞ্জ) এবং সিফাতি জাহানকে (সহকারী কমিশনার, ঢাকা) মনোনীত করা হয়েছে।

এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম (সহকারী কমিশনার, শরিয়তপুর) ও প্রণব কুমার ঘোষকে (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, বরিশাল) যুগ্ম সম্পাদক করা হয়েছে।

এছাড়া মো. ইমরুল হাসান (সহকারী কমিশনার, নারায়ণগঞ্জ) এবং মো. নাজমুল ইসলামকে (এনডিসি, মানিকগঞ্জ) সাংগঠনিক সম্পাদক; মো. গোলাম কবিরকে (সহকারী কমিশনার, মানিকগঞ্জ) দপ্তর সম্পাদক, মিল্টন রায়কে (সহকারী কমিশনার, নোয়াখালী) কোষাধ্যক্ষ এবং মো. হাসিব সরকারকে (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী) প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়েছে।

শুক্রবার গণমাধ্যমে ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নবগঠিত এই কমিটি দেশ ও জাতির সেবায় নিরলসভাবে কাজ করবে।

স্বাধীনতা৭১ডটকম/এমআর

এই বিভাগের আরো সংবাদ