[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

হিথ স্ট্রিককে পাচ্ছে না বাংলাদেশ!

প্রকাশঃ May 18, 2016 | সম্পাদনাঃ 18th May 2016

hit-strick

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে হিথ স্ট্রিকের চুক্তিটা বেশি দিনের ছিল না, ৪৬৫ দিনের। এই মেয়াদ শেষ হয়েছে ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ শেষেই। তার অধীনে বাংলাদেশের পেস আক্রমণ বেশ ভালো করেছে। মাশরাফি-তাসকিন-মুস্তাফিজরা সফলতা পাওয়ায় স্ট্রিকের সঙ্গে চুক্তি নবায়ন করার ব্যাপারে আশাবাদী ছিল বিসিবি। কিন্তু সেই আশার মাঝে হতাশার খবর দিয়েছে ভারতীয় মিডিয়া দ্য হিন্দু।

তারা জানিয়েছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি নবায়ন করছেন না স্ট্রিক! ভারতের ক্রিকেট একাডেমিতে নাম লেখাতে যাচ্ছেন জিম্বাবুয়ের সাবেক তারকা পেসার। এরই মধ্যে নাকি বিসিসিআইয়ের কাছে স্ট্রিকের পক্ষ থেকে কোচ হওয়ার জন্য আবেদন পত্র জমা দিয়েছেন একাডেমির চেয়ারম্যান নিরাঞ্জন শাহ।

স্ট্রিককে কোচ হিসেবে পাওয়ার জন্য মরিয়া নিরাঞ্জন। বলেন, ‘হিথ স্ট্রিক একজন দক্ষ কোচ। তাকে একাডেমির কোচ হিসেবে পেলে আমরা উপকৃত হব। আমরা তাকে পেতে মুখিয়ে রয়েছি। আইপিএল চলাকালীন তার সঙ্গে আমার সাক্ষাৎ হয়। সেই সময় এনসিএ’র ফাস্ট বোলিং কোচ হওয়ার ব্যাপারে বেশ আগ্রহ দেখিয়েছেন স্ট্রিক।’

প্রসঙ্গত, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নবম আসরে গুজরাট লায়ন্সের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন স্ট্রিক। তার অধীনে দলটির পেসাররা সফল। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে গুজরাটের অবস্থান চতুর্থ।

এই বিভাগের আরো সংবাদ