[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

স্বামীর লাশ নিয়ে ফেরার পথে লাশ হলেন স্ত্রীও

প্রকাশঃ May 26, 2016 | সম্পাদনাঃ 26th May 2016
Feature Image(স্বাধীনতা৭১ডটকম)

গাজীপুর থেকে আলমগীর হোসেন : গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় স্বামীর লাশ নিয়ে গ্রামের বাড়ি ফেরার পথে মাইক্রোবাস উল্টে রফিকা চৌধুরী (৫৫) নামে এক মহিলা ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মাইক্রোবাসে থাকা আরো তিনযাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- মোঃ আনিসুর রহমান (৩৫), শায়লা বেগম (৩২) এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজের চিকিৎসক ডা. মোঃ ফজলুল হক ওরফে আনন্দ (৬০)।

নিহতের জামাতা শামিম আহমেদ স্বাধীনবাংলা’কে জানান, দুদিন আগে ঢাকায় বাংলাদেশ মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার শ্বশুর নেত্রকোনার মোহনগঞ্জ থানার জনদপুর এলাকার মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ তালুকদার মারা যান।

বৃহস্পতিবার সকালে তার লাশ একটি অ্যাম্বুলেন্স করে গ্রামের বাড়ি নেওয়া হচ্ছিল। অ্যাম্বুলেন্সের পেছনে অপর একটি মাইক্রোবাসে তার শাশুড়িসহ চারজন যাচ্ছিলেন। পথে রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে চালক ব্রেক কষলে মাইক্রোবাসটি উল্টে যায়। এতে তার শাশুড়ি ঘটনাস্থলে নিহত এবং অপর তিনজন আহত হন। আহতদের ঢাকার ট্রমা হাসপাতালে পাঠানো হয়েছে।

নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির এসআই মোজাম্মেল হক বলেন, আহতদের উদ্ধার করে মাওনা চৌরাস্তার একটি ক্লিনিকে পাঠানো হয়। পরে সেখান থেকে তাদের আহতদের ঢাকার ট্রমা হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ