[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

‘স্বাধীনতা৭১ টিভির ১ম বর্ষপূর্তি”

প্রকাশঃ January 28, 2018 | সম্পাদনাঃ 28th January 2018

স্বাধীনতা৭১ ডেস্কঃ গত ২৭ শে জানুয়ারী চট্টগ্রাম নগরীর অলংকারস্ত হোটেল জামান এন্ড রেস্টুরেন্ট এ অত্যন্ত অনাড়ম্বর ও জাকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে স্বাধীনতা ৭১ টিভির ১ম বর্ষপূর্তি উদযাপিত হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সম্মানিত উপদেষ্ঠা মন্ডলী ও আমন্ত্রিত সম্মানিত সকল অতিথিগনের উপস্থিতিতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক কেক কেটে চ্যানেল এর প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন করেন।

জাতীয় সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয় সে সময় সরণ করা হয় জাতির সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পি্তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আরো সরণ করা হয় মুক্তিযুদ্ধে শহিদ সকল বীর শহিদদের, যাদের আত্বত্যাগে আমরা পেয়েছি এই মহান স্বাধীনতা।

অনুষ্টানে প্রিন্ট মিডিয়া, অনলাইন মিডিয়া, টিভি ব্যক্তিত্ব ও চ্যানেল এর সম্মানিত “ব্যবস্থাপনা পরিচালক জনাব বসির আহমেদ (বসির)” এবং “সম্মানিত চেয়ারম্যান জনাব বাবুল কুমার নাথ” বস্তুনিষ্ঠ ও যুগোপযোগী বক্তব্য রাখেন। বক্তৃতায় মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে বাংলাদেশের প্রেক্ষাপট তুলে ধরা হয় এবং স্মৃতি চারন করা হয় তৎকালীন বাংলাদেশের।

চ্যানেলের এরুপ নামকরন, চ্যানেল এর কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন চ্যানেল এর চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক। চ্যানেল এর উত্তরাত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সম্মানিত প্রতিনিধিগন এবং সম্মানিত অন্যান্য বক্তারা।

 

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতা৭১.কম

এই বিভাগের আরো সংবাদ