[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

স্ত্রীর গায়ে আগুন দেওয়ার পর নিজের গায়েও আগুন লাগিয়ে আত্মত্যার চেষ্টা।

প্রকাশঃ May 8, 2016 | সম্পাদনাঃ 8th May 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম

ঢাকা: রাজধানীর মিরপুরে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর গায়ে আগুন দেওয়ার পর নিজের গায়েও আগুন লাগিয়ে আত্মত্যার চেষ্টা করেছেন শেখ রোকনুজ্জামান (৪৭) নামে এক ব্যক্তি।মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রোববার সকালে সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

শেখ রোকনুজ্জামান খুলনার রূপসা উপজেলার শেখ হারেস উদ্দিনের ছেলে। তার স্ত্রী আকলিমা (২৪) টাঙ্গাইল সদরের খলিলুর রহমানের মেয়ে।

আকলিমা খাতুন জানান, সাড়ে তিন বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটা ছেলে রয়েছে। তারা মিরপুরে ভাড়া থাকেন। ৪-৫ মাস ধরে তার স্বামী কোনো কাজকর্ম করেন না। আকলিমা একটা গার্মেন্টসে চাকরি করেন। তার আয়ে সংসার চলে। কাজকর্ম নিয়ে তার স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হয়। এর জের ধরে সকালে আকলিমা যখন বুদ্ধিবীজী কবরস্থানের ভেতর দিয়ে কাজে যাচ্ছিলেন তখন তার স্বামী বোতলে থাকা পেট্রোল আকলিমার গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। এরপর নিজের গায়ে আগুন দেন রোকনুজ্জামান। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নিভিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসে।

রোকনুজ্জামানের অভিযোগ, তার স্ত্রীর অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে। তিনি তাকে ভালো হতে বললেও আকলিমা ভালো হননি। এ কারণে আত্মহত্যার জন্য নিজের গায়ে আগুন দিয়ে তার স্ত্রীকে জড়িয়ে ধরেন রোকনুজ্জামান। তিনি আকলিমার গায়ে আগুন দেননি। তার আরও একটা স্ত্রী আছে। তিনি নারায়ণগঞ্জে থাকেন।

ঢামেক হাসপাতালেল বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, আকলিমার শরীরের ৪ শতাংশ এবং রোকনুজ্জামানের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে। তারপরও ঘটনাটি আরও তদন্ত করে দেখা হবে।

এই বিভাগের আরো সংবাদ