[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

সোমবার বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

প্রকাশঃ May 14, 2016 | সম্পাদনাঃ 14th May 2016

index_127665

 ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ৫১ জন বিএনপি নেতার নামে নাশকতা মামলায় অভিযোগপত্র দেয়ার প্রতিবাদে সোমবার বিক্ষোভ সমাবেশ করবে ঢাকা মহানগর বিএনপি।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে যৌথ সভা শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির  আহ্বায়ক  মির্জা আব্বাস এ কর্মসূচি ঘোষণা করেন।

মির্জা আব্বাস বলেন, ‘আমরা বিক্ষোভ সমাবেশের জন্য নয়াপল্টনে বিএনপির পার্টি অফিসের সামনে এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশনে অনুমতির জন্য ডিএমপির কাছে অনুমতি চেয়ে আবেদন করছি। আমরা সমাবেশের প্রস্তুতি নিচ্ছি।’

তিনি বলেন, ‘আমরা বিক্ষোভ সমাবেশ কাউকে আক্রমন করার জন্য করিনি। গণতন্ত্র রক্ষার জন্য আন্দোলন করি। আর দেশের জনগণের টাকা বিদেশে পাচার যাতে না হতে পারে তার জন্য আন্দোলন করি।

যৌথ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহানগর বিএনপির নেতা কাজী আবুল বাশার, আনোয়ারুজ্জামান আনোয়ার, মুন্সি আবুল বাসেদ আঞ্জু, ইউনুছ মৃধাসহ ঢাকা মহানগরের বিএনপি ও তার অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ