[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

সিনেমায় এলো লাক্স তারকা অরিন

প্রকাশঃ January 17, 2018 | সম্পাদনাঃ 17th January 2018

স্বাধীনতা৭১ রিপোর্ট:: লাক্স তারকা হিসেবে পরিচিতি তার। তারপর কাজ করেছেন দেশের ছোট ও বড় পর্দাতেও। এবার তিনি কলকাতার ছবিতে নাম লেখালেন। বলছি মিষ্টি হাসির অভিনেত্রী অরিনের কথা। আজ বুধবার (১৭ জানুয়ারি) থেকে কলকাতার নিউ আলীপুরে ‘অপরাজেয়’ নামে ছবিটির শুটিং শুরু করেছেন তিনি।

নিজেই সেই কথা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানালেন অরিন। তিনি লিখেছেন, ‘প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করছি। যাদের অভিনয় দেখে মুগ্ধ হয়েছি বারবার আর নিজেকেও একই ফ্রেমে দেখার স্বপ্ন দেখতাম আল্লাহ সেই সৌভাগ্য আমাকে দিয়েছেন।’ আল্লাহ’র কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন ক্যারিয়ারের নতুন মিশনে।

অরিনের ছবিটি পরিচালনা করছেন নেহাল দত্ত। এই নির্মাতা এর আগে ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যৌথভাবে যৌথ প্রযোজনার ছবি ‘অঙ্গার’ পরিচালনা করেছিলেন। ‘অপরাজেয়’ ছবিতে অরিন অভিনয় করছেন কলকাতার দুই কিংবদন্তি অভিনয়শিল্পী সাবিত্রী চট্টোপাধ্যায় ও রঞ্জিত মল্লিকের সঙ্গে। এখানে আরও আছেন লাবণী সরকার, ফাল্গুনী চট্টোপাধ্যায় এবং সুমিত গঙ্গোপাধ্যায়।

কলকাতা থেকে অরিন জানালেন, ছবিটি প্রযোজনা করছে দিব্য ও ঐশিক ফিল্মস। এতে তার নায়কের নাম শায়ন। তেমন করে তারকা খ্যাতি না থাকলেও এর আগে কলকাতার বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিতে অরিনের শ্বশুর-শাশুরির চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিক ও লাবনী সরকারকে। ছবিটি নিয়ে অনেক আশাবাদী অরিন।

প্রসঙ্গত, কাজী হায়াতের পরিচালনায় ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে ২০১৬ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে অরিনের। বর্তমানে অরিন অভিনীত বিধ্বস্ত, মাতাল ও সংসার নামের তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ