[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

‘সারাংশে তুমি’র পুরোটাই ইউটিউবে

প্রকাশঃ June 9, 2016 | সম্পাদনাঃ 9th June 2016

sarangse-bg20160609121602

ছবি:  (বাঁ থেকে) অন্তু করিম, কুমার বিশ্বজিৎ ও রাহা,

 

গান-কবিতা-গল্পের আলোচিত স্বল্পদৈর্ঘ্য ছবি ‘সারাংশে তুমি’ এখন থেকে যে কেউ উপভোগ করতে পারবেন। ক’দিন আগে আমন্ত্রিত অতিথিদের জন্য উদ্বোধনী প্রদর্শনী হলেও ছবিটি এখন সবার জন্ম উন্মুক্ত। বুধবার (৮ মে) বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’।

শনিবার (৪ জুন) সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘সারাংশে তুমি’র প্রিমিয়ার শো। কুমার বিশ্বজিতের গান দিয়ে সাজানো ছবিটিতে জুটি বেঁধেছেন অন্তু করিম ও রাহা তানহা খান। সেন্সর ছাড়পত্র পাওয়ার মধ্য দিয়ে এটিকে বলা হচ্ছে দেশের প্রথম মিউজিক্যাল ফিল্ম। ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান।

sarangse-inner20160609121530

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী শিল্পী কুমার বিশ্বজিতের সুর-সংগীতে আটটি দ্বৈত গান নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এতে গান লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, কবির বকুল, জুলফিকার রাসেল, হেনা ইসলাম,  ইব্রাহীম ফাতমী ও পাঞ্চু ভট্টাচার্য্য। কুমার বিশ্বজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী, শুভমিতা ও ন্যানসি। গানের সঙ্গে পর্দায় ছবির গল্প সাজিয়েছেন গাজী মাজহারুল অানোয়ার।

‘সারাংশে তুমি’র গল্প-গানে ফুটিয়ে তোলা হয়েছে প্রেম-বিরহের চিরন্তন কিছু মুহূর্ত। ছবিটির উল্লেখযোগ্য দিক হলো, দেশের প্রায় সব দর্শনীয় স্থানে গানের চিত্রায়ণ হয়েছে। ৪২ মিনিট ব্যাপ্তির ছবিটি বাংলা ঢোলের ব্যানারে নির্মিত। প্রযোজনা প্রতিষ্ঠানটি জানায়, আসছে ঈদে যে কোনো চ্যানেলে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। আর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রতিযোগিতার জন্যও লড়বে ‘সারাংশে তুমি’।

 

এই বিভাগের আরো সংবাদ