[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

সাভারে পিকনিক স্পটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা নিহত

প্রকাশঃ March 5, 2016 | সম্পাদনাঃ 5th March 2016

 নিউজ ডেস্ক : সাভারের আশুলিয়ায় একটি পিকনিক স্পটে বেলুন ফুলাতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রবিউল ইসলাম (৩০) নামের এক বেলুন বিক্রেতা নিহত হয়েছেন।
শুক্রবার বেলা ১১টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর এলাকার বন্নছটা পিকনিপ স্পটে এ দুর্ঘটনা ঘটে। ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ববিউল ইসলামের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আশুলিয়ার বন্নছটা পিকনিক স্পটে সকালে ঢাকা থেকে ফুলতলা সমবায় সমিতির সদস্যরা বেড়াতে আসে। বেলা ১১টার দিকে ওই সমিতির একটি অনুষ্ঠানে বেলুন ফুলানোর জন্য বেলুন বিক্রেতা রবিউল ইসলামকে ডেকে আনা হয়। বেলুন ফুলোনোর এক পর্যায়ে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে রবিউলের বাম পা দ্বি-খণ্ডিত হয়ে গুরুতর আহত হন।
ঘটনাস্থল থেকে ববিউলকে উদ্ধার করে প্রথমে আশুলিয়ার এক নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়ায়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। বিকেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ