[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

নড়াইলের লোহাগড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় একজনকে কুপিয়ে হত্যা।

প্রকাশঃ July 10, 2016 | সম্পাদনাঃ 10th July 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম

 

নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় দুইপক্ষের সংঘর্ষে নূর ইসলাম (৪৫) নামে একজন নিহত হয়েছেন।

আজ রোববার দুপুরে তাকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত নূর ইসলাম চরআড়িয়ারা গ্রামের মোকলেস শেখের ছেলে। এ ঘটনায় চারজন আহত হয়। আহতরা হলেন বাচ্ছু শেখ (৪০), জসিম শেখ (৪৫) ,আনোয়ার (৩৪), আলামিন (২৩) আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জয়পুর ইউনিয়নে নির্বাচন পরবর্তীতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার দুপুরে বিজয়ী চেয়ারম্যান আক্তার হোসেন এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় চেয়ারম্যান আক্তার পক্ষের সমর্থক নূর ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়। আহতদের লোহাগড়া হাসপাতালে  ভর্তি করা হয়েছে। চেয়ারম্যান আক্তার হোসেন জানান, নির্বাচনে তার পক্ষে কাজ করায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর লোকজন নূর ইসলামকে হত্যা করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

স্বাধীনতা৭১ডটকম/এমআর

এই বিভাগের আরো সংবাদ