[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

রাজধানীতে ফের ধর্ষণ, হাসপাতালে কাতড়াচ্ছে ১১ বছরের শিশু কন্যা!

প্রকাশঃ January 11, 2020 | সম্পাদনাঃ 11th January 2020

মাত্র ১১ বছরের এক শিশুকে ধর্ষণের পর বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় ফেলে গেছে মানুষরূপী হায়েনারা। গতকাল ১০ জানুয়ারি, রাজধানীর ভাটারা হতে গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে শিশুতির পরিবার। উল্লেখ্য গত বৃহস্পতিবার থেকে শিশুটি নিখোঁজ ছিল।

জানা যায়, ভাটারা এলাকাতে নিজ পরিবারের সঙ্গেই থাকত ধর্ষণের শিকার ওই শিশুটি। গত ৯ জানুয়ারি, বৃহস্পতিবার সে বাসা থেকে বের হলে তাকে তুলে নিয়ে যায় চার দুর্বৃত্ত।

পরে শুক্রবার ভোরে ভাটারার ছোলমাইদ এলাকার একটি সড়কে বিবস্ত্র অবস্থায় তাকে ফেলে রেখে যায় ওই দুর্বৃত্তরা। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে তার পরিবার।

ধর্ষিতা শিশুটির বড় বোন এ বিষয়ে বলেন, ‘প্রথমে লজ্জা ও ভয়ের কারণে বিষয়টি কাউকে জানাতে চাইনি। পরে পরিবারের সম্মতিক্রমে শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসি। এসময় ধর্ষক সম্পর্কে তার কাছে জানতে চাইলে সে সন্দেহভাজন কারো নাম বলতে পারে নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাতে শিশুটি বাসা থেকে বের হলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার ভোরে বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় ধর্ষককে শনাক্তে ও বিচারের সম্মুখীন করতে অভিযান পরিচালনার কথা জানান এ পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ