[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

রাঙামাটিতে ৩৬ ঘণ্টার অবরোধ চলছে।

প্রকাশঃ June 13, 2016 | সম্পাদনাঃ 13th June 2016

রাঙামাটি : জেলার বরকল উপজেলার ৪নং ভূষণছড়া ইউনিয়নের ছোটহরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ফলাফল স্থগিত ও পুনঃ নির্বাচনের দাবিতে ১৩ ও ১৪ জুন টানা ৩৬ ঘণ্টা সড়ক ও নৌপথ অবরোধ ডেকেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)।

বৃহস্পতিবার (৯ জুন) রাঙ্গামাটিতে বরকলের ভূষণছড়া ইউনিয়নে ছোট হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্র দখল করে ভোটডাকাতির প্রতিবাদে এবং পুনঃ নির্বাচনে দাবিতে আয়োজিত গণসমাবেশে জনসংহতি সমিতির নেতারা এ অবরোধের ঘোষণা দেন।

জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক নিলোৎপল খীসা জানান, আজ সোমবার থেকে রাঙামাটি জেলায় সড়ক ও নৌপথে এ অবরোধ কর্মসূচি চলবে। এ সময় রোগী বহনকারী যানবাহন, সাংবাদিক, বিদ্যুৎ, আইনশৃঙ্খলা বাহিনীর যানবাহনসহ সরকারি কাজে ব্যবহৃত সকল যানবাহন এ অবরোধের আওতার বাহিরে থাকবে। জেলার সর্বস্তরের জনগণকে এ কর্মসূচি সফল করার আহ্বান জানান তিনি।

এক বিবৃতিতে তিনি আরো জানান, গত ৪ জুন অনুষ্ঠিত ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে বরকলের ৪নং ভূষণছড়া ইউনিয়নের ছোটহরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মামুনুর রশিদ মামুনের ক্যাডার বাহিনী জোরপূর্বক ভোটকেন্দ্র দখল করে জালভোট প্রদান, প্রার্থীর পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া ও ভোটারদের মারধর করে আহত করে।

এই বিভাগের আরো সংবাদ