[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

যুদ্ধাপরাধের অভিযোগেই অচিরেই জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ হবে,আ ক ম মোজাম্মেল হক।

প্রকাশঃ July 23, 2016 | সম্পাদনাঃ 23rd July 2016
Feature Imageঢাকা : যুদ্ধাপরাধের অভিযোগে অচিরেই জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ এবং তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

তিনি বলেন, জঙ্গিবাদ নির্মূলে প্রয়োজনে পৃথক ট্রাইব্যুনাল গঠন করা হবে।
শনিবার স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) ‘সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী’ মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘সন্ত্রাস জঙ্গিবাদ- রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন মন্ত্রী।

সংগঠনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন স্বাশিপের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দি, অধ্যাপক সাজিদুল ইসলাম, এম এ করিম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, উপাধ্যক্ষ হরিচাঁদ মণ্ডল সুমন, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ সামছুল আলম এবং এ কে এম ওবাইদুল্লাহ।

অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেন, আইএস নামধারী জামায়াত ও বিএনপি বর্তমান সরকারের অগ্রযাত্রাকে বিঘ্নিত করার জন্য প্রতিহিংসা ও নাশকতামূলক কাজ করছে, মানুষ হত্যা করছে। তাদের এই জঘন্য কর্মকাণ্ডের বিরুদ্ধে দেশপ্রেমিক জনগণ প্রতিবাদমুখর হয়েছে।

জঙ্গি তৎপরতার বিরুদ্ধে স্বাশিপের মাসব্যাপী কর্মসূচির ভূয়সী প্রশংসা করে জঙ্গিবাদ দমনে শিক্ষক সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান মন্ত্রী।

এই বিভাগের আরো সংবাদ