[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

ময়মনসিংহে বন্ধুর ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

প্রকাশঃ June 9, 2016 | সম্পাদনাঃ 9th June 2016
Feature Image( স্বাধীনতা৭১ডটকম)

 

ময়মনসিংহ : ময়মনসিংহের শহরতলী ঘাঘড়া এলাকায় আজ বৃহস্পতিবার দুপুরে প্রকাশ্যে বন্ধুর ছুরিকাঘাতে সুলতান মিয়া (১৭) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। সে স্থানীয় ডিকেজিএস ইউনাইটেড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং তার বাড়ি সদর উপজেলার উজান ঘাগড়া গ্রামে। তার বুকে দুটি আঘাতের চিহ্ণ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এঘটনায় পার্শ্ববর্তী পাড়াইল গ্রামের ফরহাদকে খুঁজছে পুলিশ। তবে হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, সদর উপজেলার উজান ঘাঘড়া গ্রামের মুকুল মিয়ার পুত্র স্থানীয় ডিকেজিএস ইউনাইটেড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র সুলতান মিয়াকে আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তারই বখাটে বন্ধু ফরহাদ বাড়ী থেকে ডেকে নিয়ে মোটর সাইকেলযোগে বেরিয়ে যায়। এরপর সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী তালতলা চৌরাস্তা বাজারে প্রকাশ্যে কুপিয়ে ও ছুঁরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় বাজারের লোকজন সুলতানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত সুলতানের বাবার অভিযোগ, পাশের পাড়াইল গ্রামের আব্দুল জ্বারের বখাটে ছেলে ফরহাদ তার ছেলেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে।

এই বিভাগের আরো সংবাদ