[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

মেয়ের জন্মদিনে সারিকার এলাহি কাণ্ড!

প্রকাশঃ May 5, 2016 | সম্পাদনাঃ 5th May 2016

2016_05_05_12_37_19_fKqRDilheprIIqLUDuIqZ2QWvt0aAz_original

ঢাকা: ২০১৪ সালের ১২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মডেল ও অভিনেত্রী সারিকা। বছর ঘুরতেই তার কোল জুড়ে এলো একমাত্র সন্তান স্যাহরিস। সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়ায়, অভিনয়ে আর ফেরা হলো না সারিকার। ফলে দীর্ঘদিনের সহকর্মীদের সঙ্গে দেখা হয় না বললেই চলে। কিন্তু বুধবার সন্ধ্যাটি ছিলো অন্যরকম। সারিকার আমন্ত্রণে মিডিয়ার অনেক তারকাই হাজির হয়েছিলেন রাজধানীর একটি অভিজাত ক্লাবে। মূলত একমাত্র সন্তান স্যাহরিসের জন্মদিন উপলক্ষেই তার এই এলাহী কাণ্ড!

সারিকার একমাত্র কন্যা সন্তান স্যাহরিসের প্রথম জন্মদিন ছিলো বুধবার। দিনটিকে স্মরণীয় করে রাখতে সারিকা ও তার স্বামী মাহিম করিম বিশেষ উদ্যোগ নেন। রাত ৮টায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে স্যাহরিসের জন্মদিন উদযাপনের এই আয়োজনে উপস্থিত ছিলেন অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ, সংগীতশিল্পী হৃদয় খান, অভিনেতা জাহিদ হাসান ও তার স্ত্রী মৌ, আজিজুল হাকিম ও তার স্ত্রী জিনাত হাকিম, অপূর্বসহ অনেকেই।

অনুষ্ঠান প্রসঙ্গে সারিকা বলেন, ‘দেখতে দেখতে আমার সোনামণির বয়স এক বছর হয়ে গেল। গতকাল তার প্রথম জন্মদিন ছিলো। সবার কাছে দোয়া চাইতেই মূলত ছোটখাটো একটি আয়োজন ছিলো।’

উল্লেখ্য, বিয়ের পর থেকেই অভিনয় থেকে দূরে সরে রয়েছেন সারিকা। আদৌ ফিরবেন কিনা সে ব্যাপারেও ইঙ্গিত পাওয়া যায়নি তার কাছ থেকে। এখন যে তিনি সংসার ও একমাত্র কন্যা স্যাহরিশ আনায়াহ করিমকে নিয়েই বেশি ব্যস্ত।

এই বিভাগের আরো সংবাদ