[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

মাছরাঙা টিভির উপস্থাপিকা নিপা অপহৃত

প্রকাশঃ May 18, 2016 | সম্পাদনাঃ 18th May 2016

BNP-flag-shadhinbangla24-1

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলশান থেকে মাছরাঙা টেলিভিশনের উপস্থাপিকা নিপা অপহরণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মোবাইল ফোনে ভয়ভীতি দেখানোর অভিযোগ করে গুলশান থানায় জিডি করে ফেরার পথে মঙ্গলবার রাত সাড়ে ৯টার পরই নিখোঁজ হন তিনি।

অপহরণের বিষয়টি দাবি করেছেন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সম্পর্কে নিপার আত্মীয় আনোয়ার হোসেন। তিনি  জানান, বেশ কিছুদিন ধরে নিপাকে ফোনে হুমকি দিয়ে আসছিল দুর্বৃত্তরা। বিষয়টি তার সঙ্গে শেয়ার করেছিলেন।

তিনি বলেন, “মঙ্গলবার রাতে যখন আমার স্ত্রীর সঙ্গে কথা হয়, তখন নিপা জানায়, সে গুলশান থানায় জিডি করে বাসার দিকে ফিরছিল। ৯টা ৩৮ মিনিটের দিকে আড়ং এলাকায় নিপা বলে, ভাবি আমাকে একটি গাড়িতে কারা যেন ফলো করছে। এরপর সে জানায়, আমার গাড়িটিকে ওরা আটকে দিছে।

এরপর নিপার নম্বর থেকে কল কেটে যায়। পরে একাধিকবার যোগাযোগ করা হলেও নিপার নম্বর খোলা পাওয়া যায়নি।

তবে গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ওই মেয়ের এর আগেও অনেক সমস্যার অভিযোগ পাওয়া গেছে। এর আগেও বেশ কয়েকটি ঘটনায় থানায় এসেছিল। আজও নাকি এসে জিডি করে গেছে। তবে আমি বাইরে এর বেশি কিছু বলতে পারবো না। অপহরণ হয়েছে শুনেছি। তবে তা আমার এলাকায় নয়, তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায়।

অন্যদিকে তেঁজগাও শিল্পাঞ্চল থানার ওসি মো. আবদুর রশিদ জানান, নিপা নামে এক সংবাদ উপস্থাপিকা অপহৃত হয়েছেন বলে শুনেছি। তবে আমার কাছে এমন কোনো নিশ্চিত তথ্য পাইনি। বিষয়টি খতিয়ে দেখার কথা জানান তিনি।

অন্যদিকে অপহৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে নম্বর বন্ধ পাওয়ায় কারো বক্তব্য মেলেনি।

এই বিভাগের আরো সংবাদ