[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

বিকেলে বিয়ে, সকালে ডিভোর্স!

প্রকাশঃ May 18, 2016 | সম্পাদনাঃ 18th May 2016

wedding-x

নিউজ ডেস্ক : একটা চুরি ভেঙে দিতে পারে বিয়ে! অবাক হওয়ার কিছু নেই। এমনই একটি ঘটনা মঙ্গলবার ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বিজনর জেলার কারোন্দা পাচদু গ্রামে।

বিয়ে শেষ হওয়ার পর মেয়ের বাড়ির লোকেরা দেখেন তাদের আলমারিতে রাখা ১ লাখ ৪৫ হাজার টাকা এবং বেশ কিছু গয়না পাওয়া যাচ্ছে না। সাথে সাথে তারা বরযাত্রীকে আটক করে তাদের উপর চুরির দায় চাপান।

তারা দাবি করেন বরের এক আত্মীয়ই এই চুরি করেছেন। সকালবেলা পর্যন্ত বরযাত্রীকে আটক করে রাখে কনে পক্ষ। পুলিশ এসে পরে তাদের উদ্ধার করে। ছাড়া পাওয়ার পরেই অপমানিত পাত্র সদ্য বিবাহিতা স্ত্রীকে ‘তালাক’ দেন।

পাত্র ইমরানের বাড়ি চান্দপুরন গ্রামে। সোমবার বিকেলে ইমরান বিয়ে করতে আসেন কারোন্দা পাচদু গ্রামে। বিয়ে শুরু হওয়ার পর বাঁধে সমস্যা।

কনের বাবা নাসির আহমেদ অভিযোগ করেন, তাদের আলমারি থেকে চুরি গেছে ১ লাখ ৪৫ হাজার টাকা এবং বেশ কিছু গয়না। তিনি দাবি করেন ইমরানের ভাইপো আকিব এবং অন্য আর একজন মহিলা আত্মীয় এই চুরি করেছে।

বরযাত্রী যখন এর প্রতিবাদ করেন, তখন তাদের সঙ্গে অভব্য আচরণ করেন কনের আত্মীয়রা। এমনটাই জানানো হয়েছে বরযাত্রীর পক্ষে।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে ইমরান জানিয়েছেন, তিনি প্রথমে স্ত্রীকে তালাক দিতে চাননি। কিন্তু নিজের এবং পরিবারের এই অপমান মেনে নিতে পারেননি তিনি।

এই বিভাগের আরো সংবাদ