[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

ফেনীর সোনাগাজী উপজেলায় ককটেল বিস্ফোরণে ১ জন নিহত

প্রকাশঃ June 4, 2016 | সম্পাদনাঃ 4th June 2016

 

1465031529657

ফেনী : ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের চর ভৈরব হাজী তোফায়েল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন।
এই সময় ৪ পুলিশ, ৩ আনসার ও ২ পোলিং অফিসারসহ কমপক্ষে ৯ জন আহত হয়েছেন।

এদিকে, সংঘর্ষের এক পর্যায়ে দুর্বৃত্তরা কেন্দ্র থেকে ৩টি ব্যালট বক্স ছিনতাই করে নিয়ে যায়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে। নিহত ব্যক্তির এখনও পরিচয় জানা যায়নি।

এছাড়া ভোট শুরুর আগেই শনিবার ভোর ৫টায় সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের গোয়ালিয়ায় ২ জন ও মতিগঞ্জে ১ জন গুলিবিদ্ধ হয়েছেন।

প্রসঙ্গত, ফেনীর দুই উপজেলার ১৫ ইউনিয়ন পরিষদে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট শুরুর পর থেকে বিভিন্ন কেন্দ্রের আশপাশে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটছে। পুলিশ বিভিন্ন স্থান থেকে চারজনকে আটক করেছে।

ফেনী সদর উপজেলা ৬টি ও সোনাগাজী উপজেলায় ৯টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬০ জন, সাধারণ সদস্য পদে ৩৮৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ ও সংরক্ষিত মিলিয়ে ইতোমধ্যে ৫৩ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। নির্বাচনে ৩ লাখ ৫৩ হাজার ২৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের কথা রয়েছে।

নির্বাচনের পূর্ব মুহূর্তে উচ্চ আদালতের স্থগিতাদেশে সদর উপজেলার ধর্মপুর ও বালিগাঁও ইউপিতে ভোট স্থগিত হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ