[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

সরকারি পাটকলগুলো খুব দ্রুত লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে,মির্জা আজম।

প্রকাশঃ July 23, 2016 | সম্পাদনাঃ 23rd July 2016
Feature Imageঢাকা : বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন প্রায় শতভাগ বাস্তবায়ন হয়েছে। এর ফলে সরকারি পাটকলগুলো খুব দ্রুত লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে।

 

শনিবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বাংলাদেশ পাটকল কর্পোরেশনের (বিজেএমসি) উদ্যোগে বিজেএমসি’র ফুটবল টিম প্রিমিয়ার লিগে ভাল কিছু করার প্রত্যয়ে এক উদ্বুদ্ধকরণ সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিজেএমসি চেয়ারম্যান মেজর জেনারেল (অ:) হুমায়ূন খালেদ, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব মতিউর রহমান, বিজেএমসির পরিচালক বাবুল রায়, মন্ত্রণালয়ের কর্মকর্তারাসহ বিজেএমসির ফুটবল টিমের খেলোয়াররা উপস্থিত ছিলেন।

মির্জা আজম বলেন, ‘পাটকলের পুরাতন মেশিনের পরিবর্তে আধুনিক মেশিন সংযুক্তকরণে কাজ দ্রুত করা হবে। এর মাধ্যমে বিজেএমসির হারানো ঐতিহ্য আবারো ফিরিয়ে আনা সম্ভব হবে।’

বিজেএমসি’র ফুটবল টিম সম্পর্কে তিনি বলেন, ফেডারেশন কাপের সেমিফাইনালে খেলেছে বিজেএমসি’র টিম। এই ফলাফলকেই পুঁজি করে প্রিমিয়ার লিগে আরো ভালো কিছু করার প্রত্যাশা করছি। ফুটবলসহ সকল খেলায় অতীতের চেয়ে আরো ভালো ফলাফলের মাধ্যমে বিজেএমসিকে মানুষের মাঝে আরো জনপ্রিয় ও পরিচিত করা সম্ভব হবে।

(স্বাধীনতা৭১ডটকম/এআর)

এই বিভাগের আরো সংবাদ