[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে ।

প্রকাশঃ June 13, 2016 | সম্পাদনাঃ 13th June 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম
বিনোদন ডেস্ক : বিভিন্ন ছবিতে খোলামেলা হয়ে অভিনয় করে কেরিয়ারের শুরু থেকেই আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছিলো বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়াকে।neha13বিশেষ করে জুলিতে নাম ভূমিকায় অভিনয় করে সমালোচকদের তোপে পড়েন তিনি। কিন্তু তারপরও থেমে থাকেননি। প্রায় সব ছবিতেই নিজের সেক্স সিম্বল ইমেজ বজায় রাখেন। তারই ধারাবাহিকতায় এবার নেহার একটি স্থিরচিত্র নিয়ে তোলপাড় শুরু হয়েছে টুইটারে।ক’দিন আগেই বিচে ঘুরতে গিয়েছিলেন নেহা ধুপিয়া। আর সেখানে গোলাপি বিকিনি পরে অশ্লীল ভঙ্গিতে পোজ দিয়ে দিয়ে ছবি তোলেন তিনি। সেই ছবি আবার তিনি পোস্ট করেন টুইটারে। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় তার এ ছবি।

neha

 

বিশেষ করে ছবির নিচে অসংখ্য নেতিবাচক কমেন্ট পড়ে। আর তাতে চটেছেন নেহা। বিষয়টি নিয়ে তিনি সমালোচকদের জবাব দিয়েছেন টুইটারে।

সেখানে তিনি লেখেন, আমি বিচে শুধু বিকিনি পরেছি। আর সেই ছবি পোস্ট করেছি। এটা খুবই স্বাভাবিক ব্যাপার। কারণ, বিচের পোশাকই বিকিনি। কিন্তু এই ছবির সমালোচক এতটা হয়ে যাবে ভাবিনি। যারা যারা বাজে কমেন্ট করেছেন তাদের আমি ব্লক করতে পারি। কিন্তু আমি সেটা করব না। কারণ, যারা এটা করেছেন তাদের চিন্তাভাবনাই নেতিবাচক। আমি বলবো, সমালোচনা না করে বরং ভালো কাজে সময় ব্যয় করুন। সেটা কাজে লাগবে।

এই বিভাগের আরো সংবাদ