[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

নিজের ঘরে ইহুদী রেখে অন্যের ঘরে ইহুদী খুঁজছেন প্রধানমন্ত্রী

প্রকাশঃ May 15, 2016 | সম্পাদনাঃ 15th May 2016
Feature Imageঢাকা : নিজের ঘরে ইহুদী রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যর ঘরে ইহুদী খোঁজার চেষ্টা করছেন মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, প্রধানমন্ত্রীর পুত্রবধূ ইহুদী। তাই আমরা কি বলবো ইসরাইলের সাথে তার সর্ম্পক আছে। তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করতে হবে, আমরা এমনটা চাই না। শুধু বলবো কাঁচের ঘরে থেকে ঢিল ছুড়বে না।

রবিবার দুপরে রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে জাতীয় গণতান্ত্রিক পার্টি আয়োজিত ঐতিহাসিক ফারাক্কা লং সার্চ স্মরণে ও পানি আগ্রাসনের প্রতিবাদে গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

হান্নান শাহ বলেন, বাংলাদেশের বর্তমান সরকারের সাথে ভারতের গোয়েন্দা সংস্থার লোকদের সাথে উঠা-বসা আছে। এটা শতভাগ সত্য।

বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী গ্রেপ্তারি পরোয়ানা জারি সর্ম্পকে হান্নান শাহ বলেন, বিএনপির তথা বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি তো নিত্যনৈমিত্তিক ব্যাপার। এ সময় তিনি বলেন, হাইজ্যাক, ক্রসফায়ারের কথা আগে শুনিনি। এ গুলো ভারত থেকে আনা হয়েছে।

তিনি বলেন, ভারতের সাথে কোন প্রতিবেশি দেশের সাথে তাদের সর্ম্পক ভাল না। শুধু বাংলাদেশের সরকারের সাথে ভাল সর্ম্পক আছে। কি কারণে সর্ম্পক আছে তা সবাই জানেন। ফারাক্কা বাঁধের কারণে বাংলাদেশের অনেক নদীর পানি শুকিয়ে গেছে। বাংলাদেশের কিছু দালালের কারণে আমরা অধিকার বঞ্চিত হচ্ছি। এ সরকার আমাদের অধিকার রক্ষায় কাজ করবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ জনগণের অধিকার আদায়ের জন্য কাজ করছেন।

বিএনপির এই নেতা বলেন, ৬১৬টি গার্মেন্টস কারখানা বন্ধ ও ৩১৪ টি বন্ধ হওয়ার পথে। এতে কত লোক বেকার হয়ে পড়ছে। আরো কত লোক বেকার হবে। এই যদি হয় উন্নয়নের নমুনা। এ সরকার শুধু মুখে মুখে উন্নয়নের কথা বলে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ভারতের স্বার্থে কাজ করছেন। তাই ভারতের দালালদের প্রত্যাক্ষাণ করতে হবে। এবং যারা দেশের স্বার্থে কাজ করে তাদের গ্রহণ করতে হবে।

জাগপার সভাপতি শফিউল আলম প্রধানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টি মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ