[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

নতুন চমক দেব-সাবা জুটি

প্রকাশঃ June 15, 2016 | সম্পাদনাঃ 15th June 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম

 

বিনোদন প্রতিবেদক: সোহানা সাবা এক বড় চমক নিয়েই এলেন। ওপার বাংলা হার্টথ্রব কমার্শিয়াল হিরো দেবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। খবরটা হয়তো দেশিয় বাণিজ্যিক ছবির নায়িকাদের গায়ে একটু কাঁটাই দিবে। কিন্তু সাবা খুব শীতল, শুধু বললেন, ‘ভালো লাগছে’। ওপার বাংলার হার্টথ্রব হিরোর সঙ্গে কাজ করছেন, আর কিছু? আরেকটু হেসে সাবা দিলেন সেই একই উত্তর- ‘ভালো লাগছে’।

শ্রী ভেঙ্কটেশ ফিল্ম    বাংলাদেশের সঙ্গে চলচ্চিত্র নির্মাণের ব্যাপারে আগ্রহী সে খবর পুরনোই হয়ে গেছে।বাংলাদেশের ডিজিটাল মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রটির নাম ‘চোখের জল’।  রোমা্ন্টিক ঘরানার এ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করবেন সাবা।

সাবা জানালেন, ‘কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছি চলচ্চিত্রটিতে। আসছে অক্টোবর থেকেই চলচ্চিত্রটির শুটিং শুরু হচ্ছে। কমার্শিয়াল সিনেমা হলেও অভিনয়ের যথেষ্ট সুযোগ আছে। ওরা যথেষ্ট খেটে খুটে একজন অভিনেত্রী খুঁজে বার করেছে। চরিত্রটির জন্য একজন ভালো অভিনেত্রী খুঁজছিলেন তারা। তাই আমিও সানন্দে রাজী হয়েছি।’

কিছুদিন আগেই সাবা অভিনীত অয়ন চক্রবর্তী পরিচালিত খাঁটি ওপার বাংলার সিনেমা ‘ষড়রিপু’র প্রিমিয়ার হলো কলকাতায়। সাবা গিয়েছিলেন। আবার ফিরেও এসেছেন। জানালেন, আগামী ১৭ তারিখ আবার যাচ্ছেন তিনি। সাড়বম্বরে চলচ্চিত্রটির মুক্তি ঘটছে এবার।

‘ষড়রিপু’র মুক্তি, দেবের বিপরীতে যৌথ প্রযোজনার ছবিতে অ্যাক্টিং সব মিলে দারুণ ফর্মে সাবা।

উল্লেখ্য, ঢাকা, কলকাতাসহ এশিয়া ও ইউরোপের বেশ কয়েকটি লোকেশনে চিত্রায়িত হবে দেব-সাবার ‘চোখের জল’। বাংলাদেশ-ভারতসহ বিশ্বের বেশ কয়টি দেশে ছবিটি মুক্তি দেয়ারও পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান দুটি। ছবিটি কলকাতার পক্ষ থেকে নির্মাণ করবেন বাসুদেব। এ দেশের নির্মাতাসহ অন্য শিল্পীদের নাম শিগগিরই সংবাদ সম্মেলন করে জানানো হবে। যৌথ প্রযোজনায় দুই বাংলার কোন ছবিতে এই প্রথম অভিনয় করছেন দেব।

এই বিভাগের আরো সংবাদ