[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

ধারাবাহিক কর্মসূচিতে মাঠে নামবে ছাত্রলীগ

প্রকাশঃ June 9, 2016 | সম্পাদনাঃ 9th June 2016

Student_Leage1465464847

নিজস্ব প্রতিবেদক : জঙ্গিবাদ ও গুপ্তহত্যাসহ সন্ত্রাসের প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচি নিয়ে শিগগিরই মাঠে নামার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

 

বৃহস্পতিবার দুপুরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এ ঘোষণা দেন।

 

সাইফুর রহমান সোহাগ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত চক্রান্ত করছে। এই মুহৃর্তে বড় সমস্যা হচ্ছে জঙ্গিবাদ। আগুন সন্ত্রাস-পেট্রোলবোমা আর গুপ্তহত্যা যেটাই বলেন, তার উৎসস্থল একটাই। সেটা জামায়াত-বিএনপি। তারা সরকার উৎখাতে ব্যর্থ হয়ে এখন গুপ্তহত্যা করছে। বাংলাদেশ ছাত্রলীগ এই সন্ত্রাসীদের বিরুদ্ধে সব সময় মাঠে ছিল, আগামীতেও রাজপথে থেকে তাদের মোকাবিলা করবে। যেখানেই নাশকতার চেষ্টা করবে সেখানেই দেশের জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে।’

 

তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে দুই দিনব্যাপী বর্ধিত সভা ও কর্মশালায় সংগঠনকে আরো গতিশীল করতে সংগঠনের প্রাক্তন শীর্ষ নেতারা দিক-নিদের্শনা দেবেন। ওই বর্ধিত সভায় কেন্দ্রীয় নির্বাহী সংসদ, সাংগঠনিক ইউনিয়নগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কেরা থাকবেন।

 

এসএম জাকির হোসাইন বলেন, আগামী ১৫ তারিখের পর জঙ্গিবাদ-সন্ত্রাস ও গুপ্তহত্যা বিরোধী দেশব্যাপী ছাত্রলীগের সিরিজ কর্মসূচি ঘোষণা করা হবে। গুপ্তহত্যায় কারা জড়িত, কোথায় কী পরিকল্পনা হয়, কী করছে, সে ব্যাপারে স্থানীয় প্রশাসনকে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। জনসচেতনা তৈরিতে থানা, জেলা ও বিভাগীয় পর্যায়ে সাংগঠনিক সফর করা হবে। সর্বশেষ ঢাকায় একটি বড় ছাত্র সমাবেশ করা হবে।সংবাদ সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা ছিলেন।

 

এই বিভাগের আরো সংবাদ