[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

দ্বিতীয় ম্যাচে উইকেটশূন্য মুস্তাফিজ।

প্রকাশঃ July 23, 2016 | সম্পাদনাঃ 23rd July 2016
Feature Imageস্বাধীনতা৭১ডটকম

 

ক্রীড়া ডেস্ক: অভিষেকে ম্যাচে ৪ উইকেটর চমক ধরে রাখতে পারলেন না মুস্তাফিজুর রহমান। দ্বিতীয় ম্যাচে তার উইকেটশূন্য দিনে দলও হেরে গেছে।

শুক্রবার ন্যাটওয়েস্ট টি ২০ ব্লাস্টের গুরুত্বপূর্ণ ম্যাচে সারের বিপক্ষে ৬ উইকেটে ১৫৩ রান করেছিল সাসেক্স। জবাবে ১০ বল হাতে রেখে ৬ উইকেটের জয় তুলে নেয় সারে।

সাসেক্সের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন ক্রেগ কাচপা। এছাড়া ন্যাশ ৩৯ এবং ম্যাচান ২১ রান করেন। সারের পক্ষে দুটি করে উইকেট নেন ক্রিস মরিস ও ডানব্যাচ।

১৫৪ রানের জয়ের লক্ষ্য সারে ৪ উইকেট হারিয়ে তুলে নেয়। দলের পক্ষে সিবলি সর্বোচ্চ ৪০ এবং জেসন রয় ৩৬ রান করেন।

দুই উইকেটের সঙ্গে ২০ রানে অপরাজিত থাকা সারের অলরাউন্ডার ক্রিস মরিস ম্যাচসেরা হয়েছেন।এদিন বাংলাদেশী বিস্ময় পেসার মুস্তাফিজ ৩ ওভার ২ বলে ৩১ রান দিলেও কোনো উইকেটের দেখা পাননি।

অবশ্য প্রথম ওভার থেকেই কাটার মাস্টারকে অচেনা লেগেছে। বল হাতে এলেন চতুর্থ ওভারে। প্রথম ৪ বলে ২ রান, আশা জেগেছিল। কিন্তু পরের দুই বলে টানা বাউন্ডারি মেরে জেসন রয় মুস্তাফিজকে হতাশ করেন।

দ্বিতীয় ওভারে অবশ্য ৪ রান দিয়ে ফিরে আসার আভাস দিয়েছিলেন। কিন্তু পরের ওভারে দিলেন ৯ রান। দল যখন হারের মুখে, তখন ১৯তম ওভার করলেন মুস্তাফিজ। সে সময়ে জয়ের জন্য সারের দরকার ছিল মাত্র ৮ রান। ১২ বলে ৮ রানের সহজ সমীকরণ মেলাতে ক্রিস মরিসের লাগল দুই বল।

মুস্তাফিজের প্রথম বলে ২ রান নিয়ে দ্বিতীয় বলেই ছক্কা মেরে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন মরিস।

স্বাধীনতা৭১ডটকম/এমআর

এই বিভাগের আরো সংবাদ