[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

তামিমের গালাগালিতে খেলা বন্ধ!

প্রকাশঃ June 12, 2016 | সম্পাদনাঃ 12th June 2016

ঢাকা: আবাহনী অধিনায়ক তামিম ইকবালের অভব্য আচরণের কারণে বিকেএসপিতে অনুষ্ঠানরত প্রিমিয়ার লিগের আবাহনী ও প্রাইম দোলেশ্বরের ম্যাচটি সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে।

এদিন আগে ব্যাট করে ১৯১ রান সংগ্রহ করে আবাহনী। খেলা বন্ধ করার সময় ১৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে দোলেশ্বরের সংগ্রহ ৯২। এদিন খেলা শুরু হতে প্রায় দেড় ঘণ্টা দেরি হয়। যার কারণে ৫০ ওভারের ম্যাচটি ৪৫ ওভারে নামিয়ে আনা হয়।

আবাহনীর একটি আবেদনে সাড়া না দেওয়ায় তামিম ইকবাল ও অন্য খেলোয়াড়দের অকথ্য গালিগালাজ, হুমকি-ধমকি ও সমর্থকগোষ্ঠীর সদস্যদের উচ্ছৃঙ্খল আচরণের মুখে খেলা পরিচালনা না করার সিদ্ধান্ত নেন আম্পায়ার গাজী সোহেল ও তানভীর আহমেদ।

ঘটনাটি দোলেশ্বর ইনিংসের ১৫.৪ ওভারের। সাকলাইন সজীবের বলে দোলেশ্বরের রকিবুল হাসানের বিপক্ষে স্টাম্পিংয়ের একটি জোরালো আবেদনে আম্পায়ার গাজী সোহেল সাড়া দেননি। এরপর প্রতিবাদমুখর হয়ে ওঠেন আবাহনীর খেলোয়াড়েরা। অধিনায়ক তামিম প্রকাশ্যেই আম্পায়ারদের গালি দেন। সমর্থকগোষ্ঠীর সদস্যরাও এ সময় যোগ দেন খেলোয়াড়দের সঙ্গে। পরিস্থিতি খারাপের দিকে গেলে আম্পায়ার সোহেল ও তানভীর ম্যাচ রেফারি মন্টু দত্তের সঙ্গে কথা বলে মাঠ ছেড়ে বেরিয়ে যান।

এই বিভাগের আরো সংবাদ