[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থামছে না মৃত্যুর মিছিল! আবারো সড়ক দুর্ঘটনায়, পুলিশসহ নিহত ২

প্রকাশঃ January 11, 2020 | সম্পাদনাঃ 11th January 2020

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সদস্যসহ একই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার (১১ জানুয়ারি,২০২০) ভোর পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

এ সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য মো. আলমগীর হোসেন (২৪) ও অপর ব্যক্তি শহিদুল ইসলাম (২৭) উভয়ের বাড়ি কুমিল্লায়।

স্থানীয় তথ্যমতে, ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কের দিকে মোড় ঘোরার সময় ভোর রাতে ওই মোটরসাইকেলকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে ওই মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন। চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শকের (ডিআইজি) প্রোটোকলে নিয়োজিত আলমগীর হোসেন কুমিল্লা থেকে চট্টগ্রামে ফিরছিলেন। পথেই তাদের মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হন। এতে তার সঙ্গে থাকা শহিদুল ইসলামও আহত হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, এই দুর্ঘটনাস্থলেই গত এক সপ্তাহে অন্তত পাঁচটি দুর্ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। গত ৮ জানুয়ারি, বুধবার রাতে সলিমপুর ফকিরহাট এলাকায় লরি চাপায় এক নারী নিহত হয় ও একই দুর্ঘটনাস্থলে গত ২৮ ডিসেম্বর একটি লরির সঙ্গে প্রাইভেটকারের দুর্ঘটনায় দুই মেয়েসহ মো. সাইফুজ্জামান নামে বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নিহত হয়েছিলেন।

এই বিভাগের আরো সংবাদ