[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

‘আমি তোমার হতে চাই’ সিনেমায় বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

প্রকাশঃ June 12, 2016 | সম্পাদনাঃ 12th June 2016

Rakhi-Sawant-1465719440

আমিনুল ই শান্ত : ঢাকাই চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী, আইটেমকন্যা রাখি সাওয়ান্ত। অনন্য মামুনের নির্মিতব্য ‘আমি তোমার হতে চাই’ শিরোনামের চলচ্চিত্রে দেখা যাবে তাকে। তবে কোন কেন্দ্রীয় চরিত্রে নয়, একটি আইটেম গানে পারফর্ম করবেন তিনি।

এ প্রসঙ্গে রাইজিংবিডিকে অনন্য মামুন বলেন, ‘সম্প্রতি ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় রাখি সাওয়ান্ত চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি আইটেমকন্যা হিসেবেই পর্দায় হাজির হবেন। ২৪-২৫ জুন ওনার অংশের দৃশ্যধারণের কাজ হবে। এ জন্য ২৩ জুন ঢাকায় আসবেন রাখি।’

‘ডিজিটাল প্রেম’ শিরোনামের গানের সঙ্গে পারফর্ম বরবেন রাখি। শফিক তুহিনের লেখা এই গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ। রাখির আইটেম খানের শুটিং রাজধানীর বিভিন্ন লোকেশনে অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা।
১৫ জুন থেকে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এতে অভিনয় করবেন- বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম, সানজু জন, দীপালি আক্তার তানিয়া ও মিশা সওদাগর। লাইভ টেকনোলজিস প্রযোজিত এ সিনেমার কাহিনি লিখেছেন বিলিয়ান বিপ্লব, সংলাপ রচনা করেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি।

 

এক দশকের বেশি সময় ধরে বলিউডে অভিষেক ঘটেছে রাখি সাওয়ান্তের। দুই একটি সিনেমায় ছোট খাটো চরিত্রে অভিনয় করলেও তাতে তেমন সাড়া পাননি তিনি। মূলত আইটেমকন্যা হিসেবেই তিনি বলিউডে পরিচিত।
হিন্দি সিনেমার অনেক আইটেম গানে কোমর দুলিয়েছেন রাখি সাওয়ান্ত। তার উল্লেখযোগ্য গানগুলো হলো- ‘কিসমত সে চলতি হ্যায়’ (মালামাল উইকলি), ‘দেখতা হ্যায় তু কেয়া’ (ক্রেজি ফোর), ‘পম পম’ (হর্ন ওকে প্লিজ), ‘বাম ভোলে বাম ভোলে’ (ইয়ে রাস্তে হ্যায় পেয়ার কে), ‘জব দশ জায়ে বিছুয়া’ (নাইনটিন টোয়েন্টি)।

 

এই বিভাগের আরো সংবাদ