[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

জেমস বন্ডের পরের ছবিতে নায়িকা হবে কে?

প্রকাশঃ May 14, 2016 | সম্পাদনাঃ 14th May 2016

56_112975

ঢাকা: জেমস বন্ডের পরের ছবিতে নায়িকা হবে কে? বলিউড তারকা দীপিকা পাড়ুকোন নাকি প্রিয়াঙ্কা চোপড়া? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিমহলে। জেমস বন্ডের পরের ছবিতে নায়িকা বাছাই-এর কাজ শুরু হয়েছে জোরকদমে।  শোনা যাচ্ছে বন্ড গার্ল হওয়ার লড়াইয়ে নাকি নেমেছেন দুই ভারতীয় কন্যে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ইতিমধ্যেই হলিউডের বেশকিছু নায়িকার সঙ্গে কথাও বলা হয়েছে। আর এই বাছাই পর্বের মধ্যেই ঢুকে পড়লেন দুই ভারতীয় কন্যে। বন্ডের পরের ছবিতে যাদের ০০৭-এর সম্ভাব্য বান্ধবীর তালিকায় রাখা হয়েছে, তাদের একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও অন্যজন দীপিকা পাড়ুকোন।

প্রিয়াঙ্কা ও দীপিকা দু’জনেই এখন হলিউডে পরিচিত নাম। প্রিয়াঙ্কা বেশ কয়েকটি হলিউড প্রোডাকশনে ইতিমধ্যেই অভিনয় করছেন। বিখ্যাত টিভি সিরিজ ‘বেওয়াচ’-এর সিনেমাটিক ভার্সনেও অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এই ছবিতে তার ভূমিকা অনেকটাই খলনায়িকার। অন্যদিকে, দীপিকা পাড়ুকোন ‘ট্রিপল এক্স’- সিরিজের আগামী প্রোডাকশনে অভিনয় করছেন। সেই ছবির কাজ জোরকদমে চলছে।

খবরে আরও বলা হয়, প্রিয়াঙ্কা ও দীপিকা দু’জনেই জেমস বন্ডের প্রোডাকশন টিমের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। জেমস বন্ডের প্রোডাকশন টিমও এই দু’জনের সঙ্গে যোগাযোগ রেখেছে, খুব শিগগিরি দু’জনের স্ক্রিন টেস্ট নেয়ার কথা।

এমনটাও শোনা যাচ্ছে যে, প্রিয়াঙ্কা ও দীপিকা দু’জনকেই একসঙ্গে দেখা যেতে পারে বন্ডের পরের ছবিতে।

এই বিভাগের আরো সংবাদ