[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

চলচ্চিত্রের নবাগত মুখ তানহা তাসনিয়া

প্রকাশঃ January 20, 2016 | সম্পাদনাঃ 20th January 2016

চলচ্চিত্রের নবাগত মুখ তানহা তাসনিয়া। রফিক শিকদারের ‘ভোলা তো যায় না তারে’ ছবিটির মাধ্যমে এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। ২৯শে জানুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। এ ছবিতে তার নায়ক থাকছেন নিরব। আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হিল্লোল, সুব্রত, মাসুম আজিজ, একা, লীনা আহমেদ।

নিজের অভিনীত প্রথম ছবি মুক্তি পাওয়া নিয়ে তানহা বলেন, প্রথম ছবি মুক্তি পাচ্ছে এটা নিয়ে খুশি ও টেনশন দুটোই হচ্ছে। একদিকে প্রথম ছবি মুক্তি পাওয়ার আনন্দ এবং অন্যদিকে কেমন যাবে ছবিটি এ নিয়েও টেনশন হচ্ছে। এ ছবিতে নীলাঞ্জনা চরিত্রে অভিনয় করেছি। হিন্দু ও মুসলিম পরিবারের গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটির প্রেক্ষাপট। ছবিতে আমাকে হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আশা করছি, দর্শকরা ছবিটি পছন্দ করবেন।

পরিচালক রফিক শিকদার জানিয়েছেন, এটি মৌলিক গল্পের ছবি। তার লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এ ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য। ছবিটি প্রযোজনা করেছে ধলেশ্বরী ফিল্মস। পরিবেশনার দায়িত্বে থাকছে টিওটি ফিল্মস। অন্যদিকে টাইগার মিডিয়া থেকে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তানহা। জানবাজ নামের এই ছবিতে তাকে দেখা যাবে বাপ্পীর বিপরীতে। মার্চে এ ছবিটির কাজ শুরু হবে বলে জানা গেছে।

এই বিভাগের আরো সংবাদ