[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

ঔষধ ও ভোগ্য পণ্যের বাড়তি দাম নেয়ায় ৮৮ হাজার টাকা জরিমানা।

প্রকাশঃ March 20, 2020 | সম্পাদনাঃ 21st March 2020

নিজস্ব প্রতিনিধীঃ পুরো বিশ্বে এখন একটি আতংকের নাম করোনা ভাইরাস এই ভয়ংকর ভাইরাস প্রতিরোধে সরকার ও প্রশাসন এর পক্ষ হতে বিভিন্ন পদক্ষেপ নেয়া হচ্ছে কিন্তু এই ভয়ংকর করোনা ভাইরাসের অজুহাত দেখিয়ে কিছু অসাধু ব্যবসায়ী সাধারণ জনগনকে ফেলচ্ছে দূর্ভোগে। এমনি তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বাড়তি দামে পণ্য বিক্রির অভিযোগ মোট ১২টি দোকানে ৮৮হাজার টাকা জরিমানা করেন।

শুক্রবার (২০ মার্চ) বিকালে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজার এলাকায় আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে বেশি দামে ওষুধসহ বিভিন্ন খাদ্য দ্রব্যের মূল্য বেশি নেয়ায় ৭টি দোকানকে ৬৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এর পরে সন্ধ্যায় আনোয়ারা উপজেলার বটতলী রুস্তমহাট উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তানভীর হোসেন ৫টি দোকানকে ২১ হাজার টাকা জরিমানা করেন। এ বিষয়ে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ স্বাধীনতা৭১ কে বলেন, ‘করোনাভাইরাসের অজুহাত দেখিয়ে কেউ যেন বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে না পারে সে জন্য আমরা অভিযানে নেমেছি।

তিনি আরো বলেন, মজুত থাকার পরও নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্যের দাম যাতে বাড়াতে না পারে সেজন্য উপজেলা প্রশাসন মাঠে রয়েছে। দ্রব্য মূল্যের দাম স্থিতিশীল রাখতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ