[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

আসলাম চৌধুরীর দ্রুত গ্রেফতার করার দাবি বোয়াফের

প্রকাশঃ May 15, 2016 | সম্পাদনাঃ 15th May 2016

আসলাম চৌধুরীর দ্রুত গ্রেফতার করার দাবি বোয়াফের

ঢাকা: ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতার সঙ্গে গোপন বৈঠক করে স্বাধীন-সার্বভৌমত্বে বিরুদ্ধে ষড়যন্ত্রের দায়ে বিএনপি নেতা আসলাম চৌধুরীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত শাস্তির দাবি জানানো হয়।

রোববার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

কবীর চৌধুরী তন্ময় বলেন, ইসরাইল যেখানে পরিকল্পিত ভাবে ফিলিস্তিনের নারী, শিশুসহ সবাইকে পশুর মতন হত্যা করছে, ইসলামের বিরুদ্ধে যুদ্ধ করছে, সেখানে বিএনপি ইসরাইলের সাথে আতাত করে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে।

তিনি আরো বলেন, বিএনপি নেতা আসলাম চৌধুরীসহ যারা এই ষড়যন্ত্রের সাথে সম্পৃক্ত, যারা ইসরাইলী সহায়তায় এদেশে জঙ্গী ও আইএস প্রতিষ্ঠা করার ষড়যন্ত্রে লিপ্ত; তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত শাস্তি নিশ্চিত করার জন্য সরকারকে আরও কঠোর হতে হবে।

বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ণ পরিষদের সভাপতি কাজী মাসুদ আহমেদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক আনন্দ কুমার সেন, জাসদ নেতা হুমায়ুন কবির প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ