[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

আ’লীগকে ক্ষমতাচ্যুত করতে দেশে জঙ্গিবাদের তকমা লাগানো হচ্ছে

প্রকাশঃ June 12, 2016 | সম্পাদনাঃ 12th June 2016
Feature Imageঢাকা : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করার জন্য একটি রাজনৈতিক দল বিদেশি ষড়যন্ত্রকারী, সন্ত্রাসী গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে। এতে বলা চলে, আওয়ামী লীগ ষড়যন্ত্রের আগ্নেয়গিরির মধ্যে অবস্থান করছে।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু বার্তার ৫ম বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশনা উৎসব ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী বলেন, দুঃখ লাগে, বিএনপির মতো একটি দল, যারা দুই বার ক্ষমতায় থেকেছে, আজ ক্ষমতার লোভে রাজনৈতিক পরিচয় হারিয়ে সন্ত্রাসী-জঙ্গিদলে পরিণত হয়েছে। তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে ষড়যন্ত্রের যে নীলনকশা তৈরি করছে, তা প্রতিহত করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

অ্যাডভোকেট কামরুল বলেন, বর্তমানে রাজনীতিতে দু:সময় চলছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করতে দেশকে জঙ্গিবাদের তকমা লাগানো হচ্ছে। টার্গেট হত্যাকা- চলছে। আমি বলতে চাই, অতীতে বঙ্গবন্ধুর দু:সময়ে যেমন নেতাকর্মীরা তার পাশে ছিলেন, তেমনি শেখ হাসিনার পাশেও নেতাকর্মীরা থাকবেন। বঙ্গবন্ধু বার্তার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লবের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ।

 

এই বিভাগের আরো সংবাদ