[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

আজকের রাশিফল: ২০ এপ্রিল, ২০১৬

প্রকাশঃ April 20, 2016 | সম্পাদনাঃ 20th April 2016
2d5ecffe9e405cb10ed572d816767965
সপ্তাহের কোন দিনটায় কি করবেন তার পরিকল্পনা হয়তো ইতিমধ্যেই করেই ফেলেছেন। কিন্তু ভাবুন তো, কোন কারণে দিন শুরুই হল খারাপভাবে। এরপর আর সেদিন কাজ করতে ইচ্ছেই করছে না, অথচ জমে আছে অনেকগুলো কাজ, বিকেলে হয়ত প্রিয় মানুষটির সাথে বেড়াতেও যাবার কথা। তখন মনে হতেই পারে, ইশ! দিনটা এত খারাপ হবে জানলে বেড়াতে যাবার প্ল্যানটা করতাম না। মিটিং ডাকতাম না। আপনার এই আফসোস একটু কমিয়ে আনার জন্যই আমাদের দৈনিক আয়োজন – রাশিফল। দেখেন নিন আপনার দিনটি কেমন যেতে পারে।
বিশ্বাস থাকুক আর নাই থাকুক, চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই।
আজকের দিনটি কেমন যাবে আপনার? আপনার রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্র মতে কেমন যাবে আপনার দিনটি, জেনে নিতে পারেন আজকের আয়োজনে।
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।
বৃষ (২১ এপ্রিল-২১ মে)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। প্রেমে সাফল্যের দেখা পাবেন।
মিথুন (২২ মে-২১ জুন)
সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।
কর্কট (২২ জুন-২২ জুলাই)
বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।
সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের শুভসূচনা হতে পারে।
কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বিদেশ যাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।
তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। সৃজনশীল পেশায় আপনার সুনাম ছড়িয়ে পড়তে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারও কারও মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে।
বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
শিক্ষার্থীদের কারও কারও জন্য আজ সুখবর আছে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। তীর্থ ভ্রমণ শুভ।
ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। পাওনা আদায় হবে। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।
মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
চাকরিতে কারও কারও শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে।
কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। তীর্থ ভ্রমণ শুভ।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। দূরের যাত্রায় বিশ্বস্ত কাউকে সঙ্গে নিন। আজ আপনার অর্থভাগ্য শুভ।
সৌজন্য: প্রথম আলো

 

এই বিভাগের আরো সংবাদ