[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

আজকের রাশিফল: ১৪ মে

প্রকাশঃ May 14, 2016 | সম্পাদনাঃ 14th May 2016

52370203807a5-horoscope-300x225-300x225-2-300x225

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : অনেক আরাম-আয়েশ করেছেন এখন একটু নড়েচড়ে বসতে হবে আপনাকে। আজ আপনাকে প্রচুর ঝক্কি ঝামেলার মধ্যদিয়ে যেতে হবে। দিন ফুরিয়ে যেতে যেতে পেয়ে যাবেন সামনের দিনগুলোর আভাস। ব্যক্তিত্ববান কেউ এসে সম্মুখে দাঁড়াবে, আপনাকে ভবিষ্যৎ সম্বন্ধে ধারণা দিবে। দিক নির্দেশনা দিবে। অর্থ আয়ের সঠিক এক রাস্তা খুঁজে পাবেন আজ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সকাল সকাল ঘুম থেকে উঠে সবকিছু একদম সামনে পেয়ে যাবেন। অতিরিক্ত ভালো লাগা থেকে আজ কিছুটা খারাপ লাগা শুরু হবে। আত্মীয় স্বজনদের মধ্যে কেউ আপনাকে খোঁজ করবে। প্রতিবেশীদের কলহে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন, তাই সাবধান! শিক্ষা ও বাণিজ্যে সুফল আসবে। অর্থ আসবে আজ নিয়মিত কার্য গুণে। ভ্রমণে প্রশান্তি আসবে।

মিথুন (মে ২১-জুন ২০) : কখনোই নিজেকে ছোট করে দেখেননি। কেউ আপনাকে আজ ছোট করে দেখতে শুরু করবে আপনারই কোনো কর্ম গুণে। শুধরে নিতে পারবেন চাইলেই এরজন্য কিছুটা নেমে আসতে হবে আপনার অবস্থান থেকে। আপনার আত্মসম্মান বোধ দিনে দিনে বেড়ে যাবে, এমনটা ভাবতেই পারেন। এটাই সত্য…

কর্কট (জুন ২১-জুলাই ২২) : দিন শেষে দেখা মিলবে স্বস্তির সঙ্গে। কর্মযজ্ঞ আজ অহেতুক মনে হবে। আপনার ওপর ভর করবে রাজ্যের আলস্য। আপনাকে দিয়ে আজ বন্ধুরা মজাদার কিছু করিয়ে নিবে। উপভোগ্য সময় কেটে যাবে। শিক্ষা ক্ষেত্রে তেমন সুবিধা করতে না পারলেও কর্মক্ষেত্রে আপনি আশানুরূপ ফল পাবেন আজ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : তাড়াহুড়ো করতে গিয়ে আজ ভুলে যাবেন গুরুত্বপূর্ণ কাজটিই। আপনাকে দিয়ে কিছু হবে না, এমন মনোভাব ত্যাগ করুণ শিগগিরই, আপনি প্রচণ্ড প্রতিভাবান একজন মানুষ সেটা স্মরণে রাখবেন। বিশেষ কিছু আজ ঘটছে না আপনার, তবে নিরাসক্ত থাকতে থাকতে মনের যে পরিস্থিতি হয়েছে সেটা অনেকাংশেই দূর হয়ে যাবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : সময় যত সামনে এগিয়ে আসছে ততই নিজ অবস্থান পরিবর্তন নিকটে চলে আসছে। শিগগিরই আপনাকে মানিয়ে নিতে হবে নতুন পরিবেশ। হয়ত মনে মনে ভেবে বসে আছেন আপনি পারবেন না মিলিয়ে নিতে, কিন্তু জানেন না যে আপনি তা পারবেন। আপনার সমস্ত ভয়, অনিশ্চিত দুশ্চিন্তা দূর করে দিতে কেউ না কেউ একজন থাকবেই। আজকের দিনটি ঘনতর হবে, একটি বিশেষ অর্থে…

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আপনি তো আগাগোড়া বুদ্ধিজীবী গোছের মানুষ। আজ তাই বুদ্ধিজীবীদের আয় রোজগার ভালোই হবে। তবে অস্থানে বুদ্ধি বিক্রি করতে গেলে কিন্তু ধরা খাওয়ার সম্ভাবনা আছে। প্রথম দিনেই দেরি করে অফিসে ঢুকতে পারেন আজ। বসের কাছে জ্যামের অজুহাত দিলেও আজ লাভ হবে না। তাই সকাল সকাল গরম ভাত খেয়ে বের হয়ে যান অফিসের দিকে। প্রেমের জন্যেই বোধহয় আজ বিকেল থেকেই আকাশে মেঘ জমবে। প্রিয়জনকে সময় দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : জাতক এবং জাতিকা মনে রাখবেন দিনটা বেজায় শুভ। তাই সতর্কতা অবলম্বন করে চলুন এবং অন্যকে চলতে সাহায্য করুন। আজ আপনার সাহায্যে জন্য কোনো নিকট বন্ধু অপেক্ষা করে আছে। বুকে যারা ম্যাচবাক্স নিয়ে ঘোরেন তারা অন্তত আজ শরীরের দিকে একটু খেয়াল রাখবেন। দিনের আলো নিভে যাওয়ার পর শ্বাসকষ্ট শুরু হতে পারে তখন বুক পকেটে রাখা ম্যাচবাক্স দিয়ে কোনো কাজ হবে না। অফিসে সতর্ক থাকুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : এক পা হাঁটার আগে খেয়াল করুন বন্ধুর হাতটা আপনার হাতে আছে তো। বন্ধুর সহযোগিতায় আজ বড় কোনো সমস্যার সমাধান হবে। তবে গ্রহ বলছে ধনু রাশির জাতকের পরকীয়া প্রেম সংক্রান্ত জটিলতার কারণে শারীরিক নির্যাতনের শিকার হতে পারেন। শরীরের আসবাবপত্র ঠিক রাখতে চাইলে আজ ওপাড়া এড়িয়ে চলুন। নিজের শত্রুদের সম্পর্কে জানার চেষ্টা করুন। আর অফিসে বাচাল সহকর্মী থেকে দূরে থাকুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : বিছানা থেকে উঠতে পারছেন না, কারণ শরীরের গাঁটে গাঁটে বাতের বেদনা। নিয়মিত খাবার না খাওয়ার খেসারত তো দিতেই হবে। পাওনা টাকার কিছু আজ মিলতে পরে তবে অর্থহানির সম্ভাবনাই বেশি। প্রিয়জনের সঙ্গে সাক্ষাতে যেমন অর্থহানি হবে তেমনি অনাকাঙ্ক্ষিত বিপদের কারণেও অর্থহানি হবে। তবে বিকেলের পর সামগ্রিক অবস্থার পরিবর্তন হবে। বন্ধুর সঙ্গে হয়ে যেতে পারে ভালো একটা আড্ডা।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আজকের দিনে আপনিই চালকের আসনে। যেভাবে চালাবেন আপনার চারপাশ গাড়ির মতো আপনার পেছন পেছন চলবে। ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন অনায়াসে। প্রিয়মানুষের মুখের কথায় আজ সব অসম্ভবকে সম্ভব করে ফেলতে ইচ্ছা করবে। দিনশেষে বাসায় ফেরার সময় কিছু সুসংবাদ পেতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : বেকার বলেই হয়তো আজ ভালো কোনো চাকরির সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার সৃষ্টিশীলতা অন্যের দাসত্বে নষ্ট হয়ে যেতে চাইবে। অর্থপ্রাপ্তির দিন হিসেব দিনটা খুব একটা সুবিধার নয়। বাবা-মার শারীরিক অবস্থা ঠিক থাকবে। বিনিয়োগ করে যান এবং ভালোবাসতে থাকুন অবিরত।

এই বিভাগের আরো সংবাদ