[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

অস্ট্রেলিয়ার বোলিং কোচ গ্রিফিথ, ব্যাটিং কোচ হিক

প্রকাশঃ April 16, 2016 | সম্পাদনাঃ 16th April 2016

Adam-Griffith

  • স্পোর্টস ডেস্কঃ(স্বাধীনতা৭১ডটকম)

    ওয়েস্ট ইন্ডিজে ত্রিদেশীয় সিরিজে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে দায়িত্ব পাওয়া জাস্টিন ল্যাঙ্গার সঙ্গে নিয়ে যাচ্ছেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ায় তার সহকারী অ্যাডাম গ্রিফিথকেও। এই টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার বোলিং কোচ তাসমানিয়ার সাবেক এই ফাস্ট বোলার

    আপাতত দায়িত্বটি শুধু এই টুর্নামেন্টে হলেও গ্রিফিথের জন্য এটি দারুণ সুযোগ। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বোলিং কোচ হিসেবে আর চুক্তি নবায়ন করেননি ক্রেইগ ম্যাকডারমট। ক্রিকেট অস্ট্রেলিয়া তাই খুঁজছে দীর্ঘমেয়াদি বোলিং কোচ। ভালো কাজ দেখাতে পারলে দায়িত্বটি পাকাপাকি পেয়ে যেতে পারেন গ্রিফিথ।

    এখনও পর্যন্ত অবশ্য দীর্ঘমেয়াদি দায়িত্বের জন্য লড়াইয়ে এগিয়ে দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলিং গ্রেট ও সাবেক বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। জোরেসোরে লড়াইয়ে আছেন কিউই ফাস্ট বোলিং গ্রেট শেন বন্ড ও গত বছর অবসরে যাওয়া অস্ট্রেলিয়ান পেসার রায়ান হ্যারিসও। গ্রিফিথের লড়াইটি তাই সহজ নয়।

    গ্রিফিথের পাশাপাশি স্বল্পমেয়াদে একজন ব্যাটিং কোচও নিয়োগ দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ব্রিসবেনের সেন্টার অব এক্সিলেন্সের কোচ সাবেক ইংল্যান্ড ব্যাটসম্যান গ্রায়েম হিক এই টুর্নামেন্টে থাকছেন ব্যাটিং কোচ।

    আগামী ৫ জুন শুরু হতে যাওয়া এই ত্রিদেশীয় সিরিজের অন্য দল দক্ষিণ আফ্রিকা।

    মূল কোচ ড্যারেন লেম্যানকে বিশ্রাম দিয়ে এই টুর্নামেন্টে ল্যাঙ্গারকে কোচ করে পাঠাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এই বিভাগের আরো সংবাদ