[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date], [bangla_time]

অভিজ্ঞ-অনভিজ্ঞদের জন্য প্রাণে চাকরির সুযোগ

প্রকাশঃ May 12, 2016 | সম্পাদনাঃ 12th May 2016

pran-logo

চাকরি ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক প্রতিষ্ঠান প্রাণ বিভিন্ন পদে অভিজ্ঞ-অনভিজ্ঞদের নিয়োগ দিবে। চার ধরনের পদে মোট ৬৩ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে

অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার (এপিএম)

পদটিতে নিয়োগ দেওয়া হবে আটজন। পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। তবে সিজিপিএ ২.৫০ (৪.০০ এর মধ্যে) বা এর নিচে থাকলে আবেদন না করার জন্য অনুরোধ জানানো হয়েছে। ঢাকার অভ্যন্তরে এ পদে আবেদন করতে পারবেন ২৪ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা। যোগ্য প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করতে পারবেন ২০ মে-২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি – অপারেশনস (মার্কেটিং বা ফাইন্যান্স)

এই পদে নিয়োগ পাবেন ২০ জন। মার্কেটিং, ফাইন্যান্স অথবা ইন্টারন্যাশনাল বিজনেস থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে স্নাতক ও স্নাতকোত্তরে ন্যূনতম সিজিপিএ ২.৭৫ (৪.০০ এর মধ্যে) এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে ৪.০০ (৫.০০ এর মধ্যে)  থাকতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদে আবেদন করতে পারবেন ২৩ থেকে ৩২ বছর বয়সের পুরুষ প্রার্থীরা। আবেদনকারীদের মধ্য থেকে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১৫ থেকে ২০ হাজার টাকা। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ১৯ মে-২০১৬ তারিখ পর্যন্ত।

ট্রেইনি আউটলেট অপারেশনস

১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে শূন্য এ পদটিতে নিয়োগ পাবেন যেকোন বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা। তবে স্নাতকে তৃতীয় শ্রেণি বা সিজিপিএ ২.০০ এর নিচে থাকলে আবেদন করা যাবে না। ২৭ থেকে ৩৪ বছর বয়সের পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের শেষ তারিখ ২০ মে-২০১৬।

টেরিটোরি সেলস ম্যানেজার

টেরিটোরি সেলস ম্যানেজার পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। স্নাতক পাস হলেই আবেদন করা যাবে। তবে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানানো হয়েছে। পাশাপাশি প্রার্থীদের সেলসে চার থেকে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে পদটিতে। ৩০ মে-২০১৬ তারিখ পর্যন্ত বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করতে পারবেন অনূর্ধ্ব ৩৬ বছর বয়সের প্রার্থীরা।

এই বিভাগের আরো সংবাদ